কৃষক মোতালেব মিয়ার ২৬ শতক জমির ধান কেটে দিয়ে প্রশংসা কুড়াচ্ছেন নোবিপ্রবি ছাত্রলীগ

নোবিপ্রবি
ধান কেটে দিচ্ছেন নোবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা  © টিবিএম ফটো

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এর পরামর্শক্রমে কৃষকের ২৬ শতক জমির ধান কেটে  ঘরে তুলে দিয়ে প্রশংসা কুড়াচ্ছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার (৩রা মে) নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধনু মেম্বার এর এলাকার দরিদ্র কৃষক মো. মোতালেব মিয়ার ২৬ শতক জমির ধান কেটে দেন নোবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীরা।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শীর্ষ পদ প্রত্যাশী নজরুল ইসলাম নাঈম এর নেতৃত্বে ধান কাটায় অংশগ্রহণ করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মী ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ। 

কয়েকজন কৃষক বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ ও সেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন সংগঠন দেশের এই ক্রান্তিলগ্নে যেভাবে কৃষকদের পাশে এসে দাঁড়িয়েছে তা প্রশংসার দাবিদার। তাদের এমন উদ্যোগকে স্বাগত জানাই। 

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম নাঈম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও আমাদের মাতৃতূল্য নেত্রী জননেত্রী  শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান এবং জননেতা জনাব ওবায়দুল কাদের এর বিশ্বস্ত আবিস্কার নোয়াখালী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহীন এর সার্বিক সহায়তায় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা অসহায় কৃষকের পাশে দাঁড়িয়ে আসছে। আমরা তারই ধারাবাহিকতায় আজ কৃষকের ২৬ শতক জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও এমন মানবিক কার্যক্রম  অব্যাহত থাকবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ