পাবিপ্রবিতে গুচ্ছের 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত 

পাবিপ্রবি
মনযোগ সহকারে পরীক্ষা দিচ্ছেন শিক্ষার্থীরা  © টিবিএম ফটো

পাবনা  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পাবিপ্রবি) ২০২২-২৩ শিক্ষাবর্ষের গুচ্ছভুক্ত স্নাতক (সম্মান) শ্রেণির ‘সি ’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মে) দুপর ১২টা থেকে ১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষার কয়েকঘন্টা আগে থেকেই শিক্ষার্থী ও অভিভাবকদের কেন্দ্রের সামনে আসতে দেখা গেছে। 

পরীক্ষা কমিটি জানায়, পাবিপ্রবি কেন্দ্রে মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৬৫৮ জন। তবে তাদের মধ্যে উপস্থিত ছিলেন ১৬০৫ জন। যা মোট পরীক্ষার্থীর ৯৬.৮০ শতাংশ। ভর্তি পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের পাশাপাশি, রোভার স্কাউট, পাবিপ্রবি প্রেসক্লাব,বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ, স্থানীয় পুলিশ ও গোয়েন্দা সংস্থা দায়িত্বশীল ভূমিকা পালন করেছেন।  

পরীক্ষা শুরুর পর বিভিন্ন হল পরিদর্শন করেন  উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন। এসময়  আরো উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম  সালাহ্ উদ্দিন,  প্রক্টর ড. মো. কামাল হোসেন, ছাত্র উপদেষ্টা দপ্তরের পরিচালক ড. মো. নাজমুল হোসেন ও পরীক্ষা পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

পরীক্ষার হল পরিদর্শন শেষে উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুন সাংবাদিকদের  বলেন, ‘প্রতিবারের মতো এবারও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ে অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে স্নাতক সম্মান শ্রেণির ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। আজ 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হলো। পরীক্ষায় উপস্থিতি তুলনামুলক অনেক ভালো, যা অত্যন্ত আনন্দের বিষয়।  'সি' ইউনিটে পরিক্ষার্থী কম থাকায় নিজ ক্যাম্পাসে পরীক্ষা নিতে পেরেছি। সুন্দরভাবে পরীক্ষা দিতে পেরে পরীক্ষার্থীরাও অনেক খুশি। আমি ভর্তি পরীক্ষার সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।


মন্তব্য


সর্বশেষ সংবাদ