বিসিএস পরীক্ষার্থীদের জন্য পরিবহন সেবা দিচ্ছে জাবি ছাত্রলীগ 

জাবি
  © ফাইল ছবি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) শিক্ষার্থীদের জন্য আগামীকাল (২৬ এপ্রিল)  বিসিএস পরীক্ষার্থীদের জন্য বাস পরিবহনের সুবিধা দিচ্ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। 

শাখা ছাত্রলীগের পক্ষ হতে জানানো হয়, আগামীকাল সকাল সাড়ে ছয়টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার হতে ৫ টি রুটে বাস ছেড়ে যাবে। রুটসমূহ হলো গাবতলী-আসাদগেট-ফার্মগেট-বাংলা মটর-মগবাজার- মালিবাগ-খিলগাঁও- হয়ে মতিঝিল, গাবতলী-আসাদগেট-ইডেন কলেজ-চাঁনখারপুল হয়ে হাজারীবাগ, গাবতলী-মিরপুর ১- মিরপুর ১০ হয়ে মিরপুর ১৪,গাবতলী-আসাদগেট-আগারগাঁও-মহাখালী-মালীবাগ হয়ে বাড্ডা, ও উত্তরা-এয়ারপোর্ট হয়ে খিলক্ষেত পর্যন্ত। 

শিক্ষার্থীরা নির্বিঘ্নে যেনো পরীক্ষা কেন্দ্রে পৌছে পরীক্ষা দিতে পারে তাই শাখা ছাত্রলীগের পক্ষ হতে এ আয়োজন করেছেন বলে জানান নেতাকর্মীরা। 

এ বিষয়ে জাবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসাইন বলেন, বিসিএস পরীক্ষা দিতে যাতায়াতের যাতে কোন সমস্যা না হয় সে দিকে লক্ষ্য রেখে আমাদের এই আয়োজন।  আমরা সবসময় শিক্ষার্থীদের ভালো কিছুর সাথে থাকতে চাই। এবং শিক্ষার্থীদের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের এরকম কার্যক্রম অব্যাহত থাকবে।"

সার্বিক বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, বরাবরের মতোই জাবি শাখা ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে আছে। আমরা ৫ টি রুটে ৫ টি বাস দিয়েছি যেনো শিক্ষার্থীরা নির্বিঘ্নে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারে। 


মন্তব্য