ইবির আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন শারীরিক শিক্ষা বিভাগ

ইবি
  © টিবিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আন্তঃবিভাগ ক্রিকেট প্রতিযোগিতা ২০২৩-২৪ এ মার্কেটিং বিভাগকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ। মঙ্গলবার (৪ জুন) সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্রিকেট মাঠে খেলা শুরু হয়। সেখানে মার্কেটিং বিভাগকে ১০১ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে বিভাগটি। 

টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় শারিরীক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ। প্রথম ইনিংসে বিভাগটি নির্ধারিত ২০ ওভার খেলে ৭ উইকেটে ১৩৪ রান করে। জবাবে  মার্কেটিং বিভাগ ১৩৫ রানের টার্গেটে খেলতে নেমে ১২ ওভার ৩ বলে ৩৩ রান করে সব উইকেট হারায়।

khela2

খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ-দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রো-ভাইস চান্সেলর প্রফেসর ড. মাহবুবুর রহমান, প্রক্টর প্রফেসর ড. শাহাদৎ হোসেন আজাদ, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর ড. দেবাশীষ শর্মা, শেখ রাসেল হলের প্রভোস্ট প্রফেসর ড. মুর্শিদ আলম, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) শাহ্ আলম প্রমুখ পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সঞ্চালনায় ছিলেন শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক শেখ মোস্তাফিজুর রহমান এবং সহকারী পরিচালক মাবিলা রহমান।

পুরস্কার বিতরণকালে প্রো-ভাইস চ্যান্সেলর বিজয়ী ও রানার্স আপ দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। ঝামেলামুক্তভাবে খেলা অনুষ্ঠিত হওয়ায় তিনি সকলকে ধন্যবাদ জানান। তিনি বলেন, আমি সবার মাঝে খেলোয়াড়সুলভ আচরণ প্রত্যাশা করি। খেলাধুলা আমাদেরকে ভদ্র হতে শেখায়। সুস্থ দেহ ও মনের জন্য শিক্ষার্থীদের খেলাধুলা করতে হবে।


মন্তব্য