যশোরের বসুন্দিয়ায় মটরসাইকেল ইজিবাইক সংঘর্ষে নিহত ১

যশোর
  © টিবিএম

যশোর সদর উপজেলার বসুন্দিয়ায়, শুক্রবার রাতে মটরসাইকেল, ইজিবাইক ও মোটরচালিত ভ্যানের ত্রিমুখী সংঘর্ষে, ইজিবাইক আরোহী একজন নিহত হয়েছেন। এঘটনায় দুই মটরসাইকেল আরোহী আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।নিহত ইজিবাইক আরোহী মোঃ নাজমুল মোল্লা (৩৮) অভয়নগর উপজেলার শংকরপাশা গ্ৰামের মৃত নাসির মোল্লার ছেলে। তিনি বসুন্দিয়া খান পাড়ায় মামা বাড়িতে বসবাস করতেন। এঘটনায় গুরুতর আহতরা হলেন, বসুন্দিয়া জঙ্গলবাধাল গ্রামের হাদিউজ্জামানের ছেলে, আরাফাত হোসেন এবং বসুন্দিয়া মোড়ের মতিউর রহমানের ছেলে বিশাল।

এঘটনার সত্যতা নিশ্চিত করে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আসাদুজ্জামান জানান, শুক্রবার সন্ধ্যার পর বসুন্দিয়া মোড় টু বসুন্দিয়া বাজারে যেতে, বালির গর্ত নামক স্থানে ইজিবাইক, ভ্যান ও মটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে, অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানান অতিরিক্ত রক্তক্ষরণে তিনি নিহত হয়েছেন।

আহত অপর দুইজন যশোর পঙ্গু হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় রাতেই মৃতদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ