যশোরে হিজড়ার গলাকাটা মরদেহ উদ্ধার

যশোরে
  © টিবিএম ফটো

যশোরের মনিরামপুর উপজেলায় মঙ্গলী খাতুন পলি (৩২) নামে হাত পা বাধা  এক হিজড়ার গলাকাটা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শুক্রবার (২৮শে জুন ) রাত সাড়ে আটটার দিকে যশোরের মনিরামপুর উপজেলার খান পুর ইউনিয়নের মাছনা মোল্লাপাড়ায় নিজ বাড়ি থেকে তার মৃত দেহ উদ্ধার করে মনিরামপুর থানা পুলিশ।

সে মনিরামপুর মাছনা গাজিপাড়া এলাকার মৃত আব্দুল খালেক গাজীর মেয়ে। নিহতের প্রতিবেশী মাসুরা খাতুন জানান, প্রতিদিনের মত গতকালও তৃতীয় লিঙ্গের মঙ্গলী খাতুন পলি বাইরের কাজ সেরে বাড়িতে যায়। আজ সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তার কোন খোঁজ খবর না পেয়ে সন্ধ্যা ৭টার দিকে আমি তার গেটের কাছে গিয়ে ডাকা-ডাকি করি। কিন্তু ভিতর থেকে তার কোন সাড়াশব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে বলি। পরে আশেপাশের লোকজন এসে তাকে ডাকাডাকি করে এবং গেটে ধাক্কাধাক্কি করে। তার কোন সাড়া শব্দ না পাওয়ায় পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ রাত সাড়ে আটটার দিকে ঘটনাস্থলে গিয়ে গেট ভেঙে ঘরের ভিতর থেকে মঙ্গোলী খাতুন পলির মৃত দেহটি উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে মনিরামপুর থানার অফিসার ইনচার্জ মেহেদী মাসুদ বলেন, রাত সাড়ে আটটার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাত-পা বাঁধা অবস্থায় মঙ্গলী খাতুন পলি নামে ওই হিজড়ার মৃত দেহটি উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা কি কারণে তাকে এই নৃশংসভাবে হত্যা করেছে সে বিষয়ে এখনো কিছুই জানা যায়নি। হত্যাকাণ্ডের কারণ খুঁজতে যশোর পুলিশের কয়েকটি টিম কাজ করছে। ধারণা করা হচ্ছে গতকাল রাতের যে কোন সময় তাকে দুর্বৃত্তরা হত্যা করেছে। তদন্তের পরেই বিস্তারিত জানা যাবে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।


মন্তব্য