নজরুল বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি জাফরিন, সম্পাদক খালিদ

নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়
সভাপতি ‘জাফরিন’ এবং সাধারণ সম্পাদক ‘সাইফুল্লাহ’  © সংগৃহীত

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রোটার‌্যাক্ট ক্লাবের  ৪র্থ কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হিসেবে এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী জাফরিন হোসেন এবং সাধারণ সম্পাদক হিসেবে পপুলেশন সায়েন্স বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খালিদ আহমেদ সাইফুল্লাহ দায়িত্ব পেয়েছেন। শুক্রবার (৫ জুলাই) রাতে ভার্চুয়াল মাধ্যমে ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে মাজহারুল ইসলাম দিপু, যুগ্ম সাধারণ সম্পাদক রাতুল রহমান এবং কোষাধ্যক্ষ হিসেবে সুমাইয়া ইসলাম সুচি দায়িত্ব পালন করবেন। 

ক্লাবটির নতুন সভাপতি জাফরিন হোসেন বলেন, প্রায় ২ বছর রোটার‍্যাক্ট ক্লাবের সাথে যুক্ত আছি। জেনারেল মেম্বার থেকে টিসি, পরবর্তীতে ডিরেক্টর অব পাবলিক রিলেশনস এবং এখন প্রেসিডেন্ট। পথটা মোটেও সহজ ছিলো না। নতুন দায়িত্ব পেয়ে ভালো লাগছে। আশা করছি সকলকে নিয়ে ভালো ভালো উদ্যোগের মাধ্যমে সুন্দর একটি যাত্রা হবে আমাদের।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক খালিদ আহমেদ বলেন, দায়িত্ব পেয়ে ভালো লাগছে। ইনশাআল্লাহ ক্লাবকে আরও এগিয়ে নিয়ে যাবো, এই প্রত্যাশা থাকবে।


মন্তব্য