দিনাজপুরে কুয়াশার কারণে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

সারাদেশ
দিনাজপুরে কুয়াশার কারণে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩  © সংগৃহীত

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। রোববার (১১ডিসেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক সড়কের ভিমলপুর মির্জা অটোরাইস মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর থানার দুর্গাপুর গ্রামের সেতাবুর রহমানের ছেলে আজিজুর রহমান নিশান (২৪), একই এলাকার জেন্টু আলীর ছেলে পিকআপচালক ওলিউল্লাহ (২২) এবং পিকআপের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার ভোরের দিকে টমেটো নিয়ে একটি পিকআপ দিনাজপুর থেকে চাঁপাইনাবাগঞ্জ যাচ্ছিলো। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস দিনাজপুর দিকে আসছিল। ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর মির্জা অটো মিলের সামনে কুয়াশার কারণে যাত্রীবাহী বাসটি পিকআপটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই পিকাআপের চালকসহ তিনজন নিহত হন। পরে খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস নিহতদের লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে  পুলিশ লাশ থানায় নিয়ে যায়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তারা আসলে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।


মন্তব্য