বিদ্যুৎ বিল চাওয়াকে কেন্দ্র করে গুলি

নারায়ণগঞ্জে ভবন মালিকের গুলিতে হোটেল ম্যানেজারের মৃত্যু

নারায়ণগঞ্জ
নিহত ৫২ বছর বয়সী শফিউর রহমান কাজল  © সংগৃহীত

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় বিদ্যুৎ বিলকে কেন্দ্র করে ভবন মালিকের গুলিতে আহত হোটেলের ম্যানেজারের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত সাড়ে দশটার দিকে তার মৃত্যু হয়।

নিহত ৫২ বছর বয়সী শফিউর রহমান কাজল নারায়ণগঞ্জ বন্দরের কুশিয়ারা এলাকার বাসিন্দা। তিনি সুলতান ভাই কাচ্চি নামের রেস্টুরেন্টের জেনারেল ম্যানেজার (জিএম) হিসেবে কর্মরত ছিলেন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহতের স্বজন ও থানা পুলিশকে ঘটনা জানানো হয়েছে।

নিহতের বোন জামাতা রবিউল আওয়াল বলেন, ‘একটা মানুষকে শহরের মধ্যে প্রকাশ্যে গুলি করে মারা হলো। এর চেয়ে দুঃখজনক কিছু হতে পারে না। আমরা এর সুষ্ঠু বিচার চাই। ওদের ফাঁসি চাই।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিচুর রহমান জানান, গুলি করার ঘটনায় ইতোমধ্যে মামলা করেছে রেস্টুরেন্টের মালিক। মামলার দুই আসামিকে ইতোমধ্যে গ্রেপ্তারের পর রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, রেস্টুরেন্টের মালিক শুক্কুর আলী বাদী হয়ে গুলি করে হত্যাচেষ্টা ও চাঁদাবাজির অভিযোগের মামলা করে। মামলার আসামি আঙ্গুরা প্লাজার মালিক আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে তিন দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হয়। আদালত রিমান্ডের শুনানির জন্য মঙ্গলবার দিন ঠিক করেছে। মামলায় হত্যার বিষয় উল্লেখ করা হবে।

শহরের চাষাড়ায় রোববার রাত দশটার দিকে নবাব সলিমুল্লাহ রোডে আঙ্গুরা প্লাজা নামের একটি ভবনের মালিক আজাহার তালুকদারের অস্ত্রের গুলিতে গুরুতর আহত হন ভাড়াটিয়া রেস্টুরেন্ট সুলতান ভাই কাচ্চির জেনারেল ম্যানেজার শফিউর রহমান কাজল ও কর্মচারী জনি। পরে আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন: বিপিএল: কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ঢাকায় নারিন-রাসেল

সদর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মার্কেট মালিক আজাহার তালুকদারকে অস্ত্রসহ আটক করে। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয় তার ভাই আজিজুল হক ও ছেলে আরিফ তালুকদার মোহনকে। পরে মামলা হলে আজাহার ও তার ছেলে আরিফকে গ্রেপ্তার দেখায় পুলিশ।


মন্তব্য


সর্বশেষ সংবাদ