ভাবির সঙ্গে পরকীয়া, বাধা দেওয়ায় ভাইকে কুপিয়ে হত্যা

মাগুরা
আটককৃত অভিযুক্ত সোহেল  © সংগৃহীত

ভাবির সঙ্গে পরকীয়া করতে বাধা দেওয়ায় ভাইকে রাম দা দিয়ে কুপিয়ে খুন করেছে ভাই। মাগুরার মহম্মদপুর উপজেলার এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুজন। ইতোমধ্যে এ ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

মহম্মদপুর থানার ওসি অসিত কুমার রায় জানান, মঙ্গলবার (৭ মার্চ) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার বালিদিয়া গ্রামের মাঠপাড়া গ্রামের শামসু শেখের ছেলে আল-আমিন শেখ (২৬)। গ্রেপ্তার ব্যক্তি হলেন, নিহতের চাচাতো ভাই সোহেল শেখ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আল-আমিনের স্ত্রীর সঙ্গে সোহেলের পরকীয়ার সম্পর্ক রয়েছে। বিষয়টি আল-আমিন জানতে পারলে সোহেলকে বেশ কিছুদিন ধরে নিষেধ করছিল। কিন্তু সোহেল তারপরও আল-আমিনের স্ত্রীর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। পরে বিষয়টি সোহেলের কাছে শুনতে গেলে সোহেল ও আল-আমিনের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোহেল ঘর থেকে রামদা এনে আল-আমিনকে কুপিয়ে জখম করে। এসময় স্থানীয়রা বাধা দিলে তাদের কয়েকজনকে কুপিয়ে সোহেল পালিয়ে যায়।

এদিকে স্থানীয়রা আহত ব্যক্তিদের উদ্ধার করে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক আল-আমিনকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুজন শামসু শেখ ও নওশের শেখকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাগুরা জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ (ক্রাইম অ্যান্ড অপস্) জানান, মঙ্গলবার রাতে খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত সোহেলকে তিন ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ শেষে হত্যার মূল ঘটনা জানা যাবে।

ওসি অসিত কুমার রায় জানান, মঙ্গলবার রাতে এ ঘটনার পর সোহেল তার পরিবারের সদস্যদের নিয়ে মাগুরা জেলা ত্যাগ করার উদ্দেশ্যে পালিয়ে যাচ্ছিল। তবে হত্যার পরপরই পুলিশ শ্রীপুর উপজেলার নাকোল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।


মন্তব্য