সাংবাদিক সংসদ কক্সবাজার’র আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

কক্সবাজার
  © টিবিএম ফটো

সাংবাদিক সংসদ কক্সবাজারের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় হোটেল মিশুকের হল রুমে সাংবাদিক সংসদ কক্সবাজারের সভাপতি এম.এ আজিজ রাসেলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক বলরাম দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুল হক মার্শাল।

এ সময় বক্তারা বলেন, একমাত্র সাংবাদিকরাই পারেন সমাজের সকল বিবেধ দূর করে একটি সুন্দর সমাজ গঠন করতে। সাংবাদিক সংসদ কক্সবাজারের সদস্যরা বেশিরভাগই তরুণ, তারা যে কাজ করে যাচ্ছেন, তা প্রশংসনীয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন টুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের পুলিশ সুপার মো. জিল্লুর রহমান,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বিভীষণ কান্তি দাশ, অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম, টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহীন, কক্সবাজার পৌরসভার সাবেক মেয়র সরওয়ার কামাল, কক্সবাজার প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, টুয়াকের সভাপতি রেজাউল করিম, টুয়াকের সভাপতি আনোয়ার কামাল, পরিবেশ আন্দোলন বাপার সাধারণ সম্পাদক কলিম উল্লাহ, কক্সবাজার ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আহসান সুমন, কক্সবাজার সদর প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক বেদারুল আলম ও রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার সভাপতি এইচ এম নজরুল ইসলাম।

এসময় আরও সরকারি কর্মকর্তা,বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গ ,নেতৃবৃন্দসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যরা উপস্থিত ছিলেন।

ইফতারের প্রাক্কালে বিশেষ মোনাজাত করেন সাংবাদিক সংসদ কক্সবাজার এর উপদেষ্টা চ্যানেল আই কক্সবাজারের স্টাফ রিপোর্টার সরওয়ার আজম মানিক। পরে ইফতার পরিবেশন করা হয়।


মন্তব্য