বগুড়ায় প্রথম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রীর বিবস্ত্র লাশ উদ্ধার!

বগুড়া
  © প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় নিখোঁজের প্রায়  পরের দিন এলাঙ্গী উচ্চবিদ্যালয়ের দেয়ালের পাশ থেকে আট বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে ধুনট থানার পুলিশ।

(৫ মে ২৩)  শুক্রবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, শিশুটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শিশুটি গতকাল বিকেল পাঁচটার দিকে বাড়ির পাশের এলাঙ্গী বাজার থেকে নিখোঁজ হয়। সে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশুটি তার এক সহপাঠীর সঙ্গে বৃহস্পতিবার বিকেলে বাড়ি থেকে এলাঙ্গী বাজারের উদ্দেশে বের হয়। বিকেল পাঁচটার পর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির করেও না পেয়ে মাইকিং করেন। আজ দুপুরের দিকে শিশুটির বাবা ধুনট থানায় একটি সাধারণ ডায়েরিও করেন।

এরপর সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে এলাঙ্গী উচ্চবিদ্যালয়ের শ্রেণিকক্ষের দক্ষিণ পাশের সীমানাপ্রাচীরসংলগ্ন জঙ্গলের ভেতরে অর্ধবিবস্ত্র অবস্থায় শিশুটির লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন এবং পুলিশে খবর দেন। খবর পেয়ে থানা–পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ধুনট থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) রবিউল  ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। শিশুটির শরীরের বিভিন্ন জায়গায়  আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা সঙ্গে জড়িত দুর্বৃত্তদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শিশুটির বাবা  বলেন, রিকশা চালিয়ে সংসার চালান তিনি। তাঁর সঙ্গে কারও শত্রুতা নেই। যে বা যারা তাঁর এত বড় সর্বনাশ করেছে, তার বা তাদের বিচার দাবি করেন তিনি।

এমন  চাঞ্চল্যকর  ঘটনায় এলাকায় জনমনে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।


মন্তব্য