যশোরে চোর সন্দেহে গণপিটুনিতে এক যুবক নিহত

যশোর
  © সংগৃহীত

যশোরের রাজারহাট রামনগরের সতীঘাটা এলাকায় রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে চোর সন্দেহে গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম ফয়েজুল গাজী (২৭)। তিনি যশোর সদর উপজেলার গোলদার পাড়া সতীঘাটা গ্রামের জালাল উদ্দিন গাজীর ছেলে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বিষয়টি নিশ্চত করেছেন।পুলিশ জানিয়েছেন, রোববার সকাল সাড়ে ১০টার দিকে যশোরের রাজারহাট রামনগরের সতীঘাটা এলাকায় চোর সন্দেহে তাকে মারপিট করা হয়। পরে কোতোয়ালি থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ৩ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

নিহতের স্বজনেরা জানান, ফয়েজুল গাজী একটি ইট ভাটায় কাজ করেন। ভাটা থেকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে চোর সন্দেহ করে স্থানীয়রা তাকে ধরে নিয়ে এক কারখানার মধ্যে দড়ি দিয়ে বেঁধে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারপিট করে। ফয়েজুল গাজী এধরনের কোনো কাজের সাথে জড়িত নন।


যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক বলেন,গণপিটুনিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। চোর সন্দেহে তাকে স্থানীয় জনতা মারপিট করেছে বলে প্রাথমিক তথ্য মিলেছে। এ ঘটনায় ৩ জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এব্যাপারে আইনি ব্যাবস্তা প্রক্রিয়াধীন।


মন্তব্য