বিয়ের আনুষ্ঠানিকতার পরিবর্তে ২ শতাধিক মানুষকে খাওয়ালেন নবদম্পতি

বিয়ে
  © চ্যানেলআই

বিয়ের বিভিন্ন আনুষ্ঠানিকতায় অনেকেই লক্ষ লক্ষ টাকা খরচ করেন আনুষ্ঠানিকতায়। তবে ব্যতিক্রম দেখালেন রাঙ্গামাটির এক দম্পতি। নিজেদের বিয়ের আনুষ্ঠানিকতা বাদ দিয়ে জেলা শিশু পরিবারের শিশু-কিশোরীসহ দুইশতাধিক অসহায় মানুষকে একবেলা পেট ভরে খাওয়ালেন রাঙ্গামাটির ওই নব দম্পতি।

গতকাল শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এই আয়োজন করা হয় বলে জানিয়েছেন রাঙ্গামাটির ওই নব দম্পতি লিটন শীল ও অংক্রানু শীল ( লক্সমি )।

এভাবে বিয়ের সিদ্ধান্তের বিষয়ে লক্সমি বলেন, বাবা-মা হারা আমার শিশু ও কৈশোরকাল কেটেছে রাঙ্গামাটির এই শিশু পরিবারে। তাই তাদের সাথে আনন্দটা ভাগাভাগি করলাম। সবাইকে অনুরোধ জানাবো আমরা নিজ-নিজ অবস্থান থেকে যেন অসহায় ও এতিম শিশুদের পাশে দাঁড়াই।

এই নব দম্পত্তি আরও বলেন, আমাদের ক্ষুদ্র প্রয়াসে শিশুদের মুখে যে একবেলা খাবার তুলে দিতে পেরেছি, শিশুরা আনন্দ পেয়েছে, এটাই আমাদের বড় প্রাপ্তি।

খাবার বিতরণের সময় নবদম্পতি ছাড়াও  রাঙ্গামাটির লংগুদু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা, সাংস্কৃতিক কর্মী শিমলা ত্রিপুরা, জেলা সরকারি শিশু পরিবারের কর্মকর্মা জুনোটন চাকমা, ঢাকা ডিভাইন মার্সি হাসপাতালের হিউম্যান রিসোর্স বিভাগের এসিসটেন্ট ম্যানেজার ত্রিদিপ বাহাদুর রায়, ক্রীড়াবিদ সুজন ত্রিপুরাসহ সরকারি শিশু পরিবারের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নব দম্পত্তির ব্যতিক্রমী এই উদ্যোগের প্রশংসা করেছেন স্থানীয় গণ্যমান্যরা।


মন্তব্য


সর্বশেষ সংবাদ