কালাইয়ে জমিরমাঠে পড়েছিল মাদকসেবির মরদহ

জয়পুরহাট
  © টিবিএম ফটো

জয়পুরহাটর কালাইয়ে মাঠের মধ্যে বীজতলা থেকে আব্দুর রহমান (৪৮) নামে এক মাদকসেবীর মরদহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (৬ মার্চ) সকাল সাড়ে ৮টায় উপজেলার পুনট ইউনিয়নের গোহারা মাঠে বীজতলা থেকে এ মরদহ উদ্ধার করা হয়। 

আব্দুর রহমান উপজেলার নান্দাইলদীঘি দক্ষিণ পাড়ার মৃত মোত্তালেব হোসেনের ছেলে। এ তথ্য নিশ্চিত করেছেন কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারি। 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়,সকালে কৃষকরা গোহারা মাঠে কাজ করেত গিয়ে বীজতলায় মরদহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। 

নিহতর ছেলে রনি (১৯) বলেন,ছোটবেলা থেকেই তার বাবাকে মাদকদ্রব্য সেবনে অভ্যস্ত দেখে আসতেছে। তিনি গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত বাড়িতেই ছিলেন। তারপর কখন যে বাড়ি থেকে বেরিয়ে গেছে তা বাড়ির কেউ জানে না।ভবঘুরে বলে রাতে বাড়ি ফিরে আসার চিন্তাও কেউ করেনি। সকালে লোকজনের মুখ শুনে গোহারা মাঠে ঘটনাস্থলে গিয়ে দেখতে পান ওই ব্যাক্তি তার বাবা। রনি আরও বলেন,তারা গরিব মানুষ। তাদের কোনো শক্রপক্ষ নেই। বাবার মৃত্যু নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারি বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহ উদ্ধার করেছে। আব্দুর রহমানের শরীরে প্রাথমিকভাবে আঘাতের কোন চিহ্ন দেখা যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানতে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ