প্রেম করে বিয়ে, ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর লাশসহ চিরকুট উদ্ধার

গাজীপুরে
  © সংগৃহীত

গাজীপুরের শ্রীপুর উপজেলায় একটি বহুতল ভবনের ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ সময় টেবিলের ওপর থেকে একটি চিরকুটও উদ্ধার করা হয়। শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার মুলাইদ গ্রামের মো. ফারুক খানের বহুতল ভবনের নিচ তলার একটি কক্ষ থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।

দুজন হলেন- শেরপুরের ঝিনাইগাতি থানার হলদি গ্রামের মো. মফিজুল হকের ছেলে মো. ইসরাফিল (১৭) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার পস্তারি গ্রামের আবুল কাশেমের মেয়ে মোছা. রোকেয়া খাতুন (১৫)।
 
স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কে জড়িয়ে সাত-আট মাস আগে পরিবারের অমতে বিয়ে করে তারা। শ্রীপুরের মুলাইদ গ্রামের মো. ফারুক হোসেনের বহুতল ভবনে ভাড়া থেকে ইসরাফিল স্থানীয় একটি ওয়ার্কশপে ও রোকেয়া স্থানীয় একটি কারখানায় কাজ করতেন।
 
পারিবারিক সূত্রে জানা যায়, বাবা-মায়ের পাশাপাশি ফ্ল্যাটে বসবাস করত ইসরাফিল ও তার স্ত্রী রোকেয়া। সম্প্রতি ইসরাফিল তার বাবা-মায়ের সঙ্গে ঝগড়া করে বাড়ি থেকে বেরিয়ে যায়। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) তাদের বুঝিয়ে বাসায় আনা হয়েছিল। শুক্রবার সকালে ইসরাফিলের ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পেয়ে ভেতরে যান বাবা মফিজুল। এ সময় ইসরাফিলকে ওড়নায় পেঁচানো ঝুলন্ত অবস্থায় এবং রোকেয়ার মরদেহ খাটের ওপর বিছানায় দেখতে পান তিনি। পরে সেখানে একটি চিরকুটও পান মুফিজুল।
 
শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. সাখাওয়াত হোসেন মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, খবর পেয়ে স্বামী স্ত্রী মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, প্রথমে স্ত্রী আত্মহত্যা করে। স্ত্রীর আত্মহত্যার বিষয়টি সইতে না পেরে স্বামীও আত্মহত্যা করেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ