বরিশালে ইন্টারনেট সেবা বিঘ্নিত

সারাদেশ
বরিশালে ইন্টারনেট সেবা বিঘ্নিত  © ফাইল ফটো

হঠাৎ করেই বরিশালে মুঠোফোনে ইন্টারনেট সেবা ব্যাহত হচ্ছে। শনিবার সকাল থেকেই অনিবার্য কারণে মুঠোফোনে ইন্টারনেট সেবা পাচ্ছেন না অনেক গ্রাহক। এ নিয়ে সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন সংবাদকর্মীরা। পাশাপাশি নেটওয়ার্কের কারণে মুঠোফোনে কথা বলতেও সমস্যা হচ্ছে বলে নগরবাসীর অভিযোগ।

বরিশাল নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, জরুরি  প্রয়োজনে ছেলের কাছে ই-মেইলে তিনি একটি ছবি পাঠাতে চেয়েছিলেন। কিন্তু সকাল থেকে দুপুর পর্যন্ত চেষ্টা করেও তিনি ব্যক্তিগত মোবাইল থেকে ই-মেইল ওপেন করে ছবি পাঠাতে পারেননি।

একইভাবে নগরীর চাদমারী বঙ্গবন্ধু উদ্যানে বিএনপি’র সমাবেশে আসা আলম মিয়া জানান, ভোলা থেকে তার পরিবারের সদস্যরা সামাজিক যোগাযোগমাধ্যমে বিএনপি’র সমাবেশ দেখতে চেয়েছেন কিন্তু তিনি মুঠোফোনে ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না। 

বরিশাল নগরীর রুপাতলীর হাউজিং এলাকার বাসিন্দা মো. নজরুল ইসলাম জানান, তার বাসায় ওয়াইফাই সংযোগ রয়েছে। বাসায় তিনি ইন্টারনেট সেবা পাচ্ছেন। কিন্তু বাসা থেকে বের হলে মোবাইলে ইন্টারনেট সংযোগ পাচ্ছেন না। 

এ প্রসঙ্গে নাম প্রকাশে অনিচ্ছুক মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী একটি প্রতিষ্ঠানের বরিশাল বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা বলেন, ‘অনিবার্য কারণবশত আমাদের সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। সেবা ফিরিয়ে আনতে আমরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে কাজ করছি।’ 

সাময়িক এই অসুবিধার কারণে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এই ঊর্ধ্বতন কর্মকর্তা দুঃখপ্রকাশ করেন। 


মন্তব্য