খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রশাসক হলেন ফটিকছড়ির মেয়ে মুনতাসির জাহান

সারাদেশ
মুনতাসির জাহান  © সংগৃহীত

খাগড়াছড়ি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেলেন ফটিকছড়ির মেয়ে মুনতাসির জাহান। ৪ ডিসেম্বর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের এক প্রজ্ঞাপনে ইউএনও থেকে পদোন্নতি পান তিনি।

এর আগে তিনি ২০২০ সালের ৪ আগস্ট কাপ্তাই ইউএনও হিসেবে যোগদান করেন।আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উপলক্ষে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান পেয়েছিলেন শ্রেষ্ঠ জয়িতা নারীর সম্মাননা।জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহে রাঙামাটি জেলা বাছাই কমিটি জেলার ১০ টি উপজেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছিলেন তিনি।

মুনতাসির জাহান চট্টগ্রাম জেলার ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার তালুকদার আশরাফ আলী সওদাগর বাড়ীর বীর মুক্তিযোদ্ধা আবু তাহের মাসুদ এবং রত্নগর্ভা মা রাজিয়া মাসুদ এর ৩য় কন্যা। মুনতাসির জাহানের আর এক ভাই আরমান আল মাসুদ পুলিশ বিভাগের অতিরিক্ত পুলিশ সুপার, এক ভাই মামুন আল মাসুদ সফল ব্যবসায়ী এবং ছোট বোন তামান্না তাসনীম মাসুদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় হতে দর্শন বিভাগে স্নাতক এবং স্নাতকোত্তর দুইটাতেই প্রথম শ্রেণীতে উত্তীর্ণ হয়েছেন। এর আগে তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ইউএনও হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ