মদের ব্যবসায় নামছেন শাহরুখপুত্র আরিয়ান

শাহরুখ
শাহরুখ খানের পুত্র আরিয়ান খান  © ফাইল ফটো

মদের ব্যবসায় নামছেন বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। যৌথভাবে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করছেন তিনি। বিশ্বের বৃহত্তম একটি মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষরও করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম মিন্ট ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভার সঙ্গে যৌথভাবে একটি প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন আরিয়ান খান। এটি বাজারে আসার পর ব্রাউন স্পিরিটস (হুইস্কি) বাজারে নিয়ে আসবেন তারা। এজন্য স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন। ভারতে বিপণনের জন্য এ কোম্পানিটি বিশ্বের বৃহত্তম একটি মদ প্রস্তুতকারী প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে।

এ বিষয়ে শাহরুখপুত্র আরিয়ান খান বলেন— ‘বর্তমানে এর বড় একটি বাজার রয়েছে। যেহেতু চাহিদা আছে সুতরাং ব্যবসারও সুযোগ রয়েছে। তাই এই সুযোগটি আমরা কাজে লাগাতে চাই।’ 

স্ল্যাব ভেঞ্চার্স দেশের বিত্তশালী বা আর্থিকভাবে স্বচ্ছল ক্রেতাদের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে। পাশাপাশি এতে বৈচিত্র্য আনার পরিকল্পনাও করছে। যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং অ্যালকোহলমুক্ত পানীয়, পোশাক এবং আনুষাঙ্গিক জিনিসপত্র বাজারজাত করবেন বলেও জানিয়েছেন আরিয়ান।


মন্তব্য


সর্বশেষ সংবাদ