নজরকাড়া পোশাকে অস্কারের মঞ্চে নোবেলজয়ী মালালা

মালালা
অস্কারের মঞ্চে মালালা ও তার স্বামী আসের  © হিন্দুস্থান টাইমস

অস্কারের রেড কার্পেট মানেই ফ্যাশনের রমরমা। অভিনেতা-অভিনেত্রী থেকে প্রযোজক-পরিচালক- কে কোন আউটফিটে ধরা দিলেন, তা নিয়েই চলে জোর চর্চা। এবার সেই তালিকায় নতুন সংযোজন নোবেলজয়ী মামালা ইউসুফজাই। অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের মঞ্চে নজর কাড়ল তার পোশাক।

প্রথমবার অস্কারের মঞ্চে পা রাখেন পাকিস্তানের নোবেল শান্তি পুরস্কার বিজয়ী মালালা। সঙ্গী ছিলেন স্বামী আসের মালিক। রুপালি গ্রিটারিং হুডেড গাউনে আলাদা করে নজর কাড়েন তিনি। ফুল স্লিভ লং ড্রেসটি আরও আকর্ষণীয় হয়ে উঠেছে মালালার সাজে। প্ল্যাটিনামের কানের দুল, রুপা ও হীরার কাজের এবং সোনার দুটি আংটি পরেছিলেন তিনি। খুব একটা চড়া মেক-আপ অবশ্য করেননি তিনি। লাল রংয়ের লিপস্টিকেই তার সাজের ষোলো কলা পূর্ণ হয়েছে।

জানা গিয়েছে, এটি রাল্ফ লরেন গাউন। মার্কিন ফ্যাশন ডিজাইনার তথা শিল্পপতী লরেনই এ গাউনটি ডিজাইন করেছেন। অস্কার মঞ্চের হাজির হতে এই পোশাককেই কেন বেছে নিয়েছিলেন মালালা?

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি জানান, এমন একটি পোশাকে তিনি অস্কারের রেড কার্পেটে আসতে চেয়েছিলেন, যা গোটা বিশ্বকে শান্তির বার্তা দেয়। একই সঙ্গে তাদের ছবি স্ট্রেঞ্জার অ্যাট দ্য গেট-এর প্রচার করতে চেয়েছিলেন। মালালার এ আউটফিট প্রত্যেকেরই প্রশংসা কুড়িয়েছে। 
সূত্র: রয়টার্স।


মন্তব্য


সর্বশেষ সংবাদ