পদ্মা সেতুতে দাঁড়িয়ে ছবি তুলে তোপের মুখে বুবলি

বুবলি
পদ্মা সেতুতে দাঁড়িয়ে শবনম বুবলি  © ফেসবুক থেকে

সম্প্রতি ‘লোকাল’ সিনেমার প্রমোশনের জন্য কুষ্টিয়ায় গিয়েছিলেন চিত্রনায়িকা বুবলি। সেখান থেকে ফেরার পথে পদ্মা সেতুতে দাঁড়িয়ে বেশ কয়েকটি ছবি তুলে সোশ্যাল মিডিয়া ফেসবুকে শেয়ার করেন। এর পরেই নেটিজেনদের তোপের মুখে পড়েছেন ঢাকাই সিনেমার এই সময়ের ব্যস্ততম নায়িকা শবনম বুবলী। 

শনিবার দুপুর ২টার দিকে ভেরিফায়েড ফেসবুক পেজে এই ছবি পোস্ট করেছেন বুবলী। তাতে দেখা যায়, কালো পোশাকে পদ্মা সেতুর রেলিং ধরে পোজ দিয়েছেন তিনি। পাশেই দাঁড় করানো রয়েছে তার কালো একটি প্রাইভেট কার।

ছবিগুলোর ক্যাপশনে কিছু না লিখলেও শুধু ভালোবাসার ইমো দিয়েছেন নায়িকা। তিন ঘন্টার ব্যবধানে ৬১ হাজার রিঅ্যাক্ট পড়েছে ছবিগুলোতে। মন্তব্য পড়েছে সাড়ে ৪ হাজারেরও বেশি।

পদ্মা সেতুতে শবনম বুবলি

ছবিগুলো যে নেটিজেন্দের পছন্দ হয়েছে, মন্তব্যে তাদের অনেকেই তা প্রকাশ করেছেন। একজন লিখেছেন, বাংলাদেশের শ্রীদেবী।

সুজানা তাবাসসুম নামের একজন লিখেছেন, ‘তার ব্যক্তিগত জীবনের জন্য তাকে অপছন্দ হলেও? বুবলি মারাত্মক রুচিশীল পোশাকের বেপারে। এমনকি একটা নাইকার যতটুকু নোংরা পোশাক পরে সিনেমা করতে হয় ততটুকু নোংরা পোশাকেও আমি এখনো বুবলিকে দেখি নাই। আরো বিষয় আছে শাকিবের সাথে তার বিষয়টা আমরা যারা অপু ভক্ত মেনে নিতে পারি নাই। এটা মানবিক দিক থেকে যদি বিচার করি বুবলি তার কর্মের ফল পেয়েছে কিন্তু বুবলি শাকিব কে নিয়ে একটা বাজে কথা ছড়ায় নাই এ দিক থেকেও তার রুচিবোধ দেখিয়েছে। তাকে আমরা অপছন্দ করি।কিন্তু সে ভালো পোশাক পরে সুন্দর অভিনয় ও যে করে সফল হওয়া যায় তার প্রমাণ শেষ ৩/৪ টা সিনেমায় দেখা গেছে।’

তবে প্রশংসার পাশাপাশি সরকারি নির্দেশনা অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলায় তোপের মুখেও পড়েছেন নায়িকা। অনেকেই মন্তব্যের ঘরে আইন-শৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

একজন নেটিজন লিখেছেন, ‘ছবি অনেক সুন্দর লাগছে। পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্যকারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক।’

আরেকজন লিখেছেন, ‘প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, নিয়ম ভঙ্গ করার জন্য উনাকে আইনের আওতায় আনা হোক। ’

অন্য একজন লিখেছেন, ‘প্রশাসন কি এদের চোখে দেখে না। ’ আবার কেউ লিখেছেন, ‘এদের কেউ জরিমানা করে না?’ এমন অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, পদ্মা সেতু পাড়ি দেয়ার সময় সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না এবং গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না; এমন বেশ কিছু নিয়ম করে গতবছর ২৩ জুন গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।


মন্তব্য