মেকআপ রুমে অভিনেত্রীকে আটকে রেখেছিলো প্রযোজক!

কৃষ্ণা
  © ফাইল ছবি

‘ইয়ে হ্যায় মহাব্বতে’ ধারাবাহিকে অভিনয় করা জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতের ছোটপর্দার অভিনেত্রী কৃষ্ণা মুখার্জি। পরে ‘শুভ সগুন’ ডেইলি সোপে কাজ করেছেন। তবে এই ধারাবাহিকে কাজ করার পর তিনি আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন। প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতের টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণা মুখার্জি। 

সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ অভিজ্ঞতার কথা শেয়ার করে এই অভিনেত্রী জানিয়েছেন, মেকআপ রুমে তাকে অসুস্থ অবস্থায় আটকে রাখা হয়েছিল। প্রযোজক তাকে এতটাই হেনস্তা করেছেন যে সারাক্ষণ তার মধ্যে একটা আতঙ্ক কাজ করছে। খবর ইন্ডিয়া টিভির।

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কৃষ্ণা লিখেছেন, আমি আগে মনের ভেতর জমে থাকা কথাগুলো বলার জন্য সাহস পাইনি। কিন্তু আজ সব বলব। আমি একটা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। গত এক থেকে দেড় বছর জীবনে অনেক কিছু সহ্য করেছি। যেগুলো আমার জন্য একেবারেই সহজ ছিল না। ভেঙে পড়েছি। যখন একা থাকি, তখন প্রচণ্ড কান্না পায়। এসব কিছুর সূত্রপাত আমার শেষ শো ‘শুভ সগুনের’ সেট থেকে। এটা ছিল আমার জীবনের সবচেয়ে ভুল পদক্ষেপ।

তিনি আরও লিখেছেন, আমি এই শো করতে চাইনি। কিন্তু সবার কথা শুনে চুক্তিপত্রে স্বাক্ষর করেছি। প্রযোজনা সংস্থা ও প্রযোজক কুন্দন সিং আমাকে একাধিকবার সমস্যায় ফেলেছেন। এমনকি আমাকে একটা দিন মেকআপ রুমে আটকে রাখা হয়েছিল। সেদিন আমার শরীর ভালো ছিল না। বলেছিলাম, শুটিং করতে পারব না। তা ছাড়া সেই সময় আমার অনেকগুলো বকেয়া টাকাও ছিল। মেকআপ রুমে এত জোরে ধাক্কা মেরেছিল যেন মনে হচ্ছিল ভেঙে যাবে। সেই মুহূর্তে আমি পোশাক বদলাচ্ছিলাম।’

কৃষ্ণা অভিযোগ করে লিখেছেন, পাঁচ মাসের টাকা পাইনি। ওদের সঙ্গে যোগাযোগ করেছি কিন্তু কোনো উত্তর দেয়নি। তবে বহুবার হুমকি পেয়েছি। আমি ন্যায়বিচার চাই। এই কথাগুলো লিখতে গিয়ে হাত কাঁপছে। আমার পরিবারও মানা করেছিল অভিযোগ সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করতে। আমার মনে হয়েছে এটা সবাইকে জানানো উচিত। আমার ন্যায়বিচার পাওয়ার অধিকার রয়েছে।

‘ইয়ে হ্যায় মহাব্বতে’ ধারাবাহিকে অভিনয় করা কৃষ্ণা মুখার্জি পরে ‘শুভ সগুন’ ডেইলি সোপে কাজ করেছেন। তবে এই ধারাবাহিকে কাজ করার পর তিনি আতঙ্কে রয়েছেন বলে জানিয়েছেন। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ