পুষ্পা পাল্টে দিয়েছে রাশ্মিকার দৃষ্টিভঙ্গি

পুষ্পা পাল্টে দিয়েছে রাশ্মিকার দৃষ্টিভঙ্গি
পুষ্পা পাল্টে দিল রাশ্মিকার দৃষ্টিভঙ্গি  © ফাইল ফটো

গত বছর ১৭ ডিসেম্বর মুক্তি পায় ভারতের দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও অভিনেত্রী রাশ্মিকা মান্দানা অভিনীত সিনেমা পুষ্পা: দ্য রাইজ।

সিনেমাটি মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি ব্যাপক আলোচনায় আসেন এই দুই তারকা। পুরো ভারতের সঙ্গে সঙ্গে তাদের জনপ্রিয়তা ছড়িয়ে পড়ে সারা বিশ্বের হিন্দি সিনেমা প্রেমীদের মধ্যে।

সিনেমার নাম ভূমিকায় আল্লু অর্জুন তো বটেই, এতে শ্রীভাল্লি চরিত্র এবং ‘সামি সামি’ গানের হুক স্টেপ দিয়ে রাতারাতি সেনসেশন হয়ে ওঠেন রাশ্মিকা। যা মুক্তির ৯ মাস পরে এখনও ভাইরাল সেনসেশন।

সম্প্রতি তার ক্যারিয়ার পরিবর্তনকারী সিনেমাগুলো সম্পর্কে কথা বলেছেন রাশ্মিকা। বার্তা সংস্থা এএনআইয়ের প্রতিবেদনে জানানো হয়েছে, এ নিয়ে অভিনেত্রী বলেছেন, সারা দেশে অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে পুষ্পা।

রাশ্মিকা বলেন, ‘আমার প্রথম কন্নড় সিনেমা কিরিক পার্টি, এরপর গীতা গোবিন্দম, এ দুই সিনেমা দিয়ে অভিনয়শিল্পী হিসেবে আমার দিকে অনেকের নজর পড়েছে, এরপর পুষ্পা। এটি সারা দেশে একজন অভিনেত্রী হিসেবে আমার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছে।’

তিনি আরও বলেন, ‘আমি কখনই একজন অভিনেত্রী ছিলাম না। আমি এখনও এমন একটি পর্যায়ে আছি যেখানে নিজেকে খুঁজছি। তাই আমার জন্য একজন পাবলিক ফিগার হওয়া এখনও একটি নতুন ধারণা।’

পুষ্পার সাফল্য সম্পর্কে বলতে গিয়ে রাশ্মিকা বলেন, ‘‘আমরা জানতাম, আমরা একটি ভালো সিনেমা করছি। আমরা কখনই একটি সিনেমার ফলাফলের পূর্বাভাস দিতে পারি না। আমরা জানতাম যে বিষয়বস্তু ভালো এবং এটি হতে যাচ্ছে। কিন্তু আমরা জানতাম এটি ইতিবাচক হতে যাচ্ছে। এবং মুক্তির পর তো ‘দারুণ’ সাড়া।’’

ইতোমধ্যেই শুরু হয়েছে সিনেমাটির পুষ্প-দ্য রুল। এটিও পরিচালনা করছেন সুকুমার। প্রথম পর্বের মতো তামিল, তেলেগু, মালয়ালাম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে এই সিক্যুয়াল।

এদিকে রাশ্মিকা বর্তমানে তার আসন্ন বলিউড সিনেমা গুডবাই-এর প্রচারে ব্যস্ত। এতে তার বাবার চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন।

আগামী ৫ অক্টোবর মুক্তি পেতে যাওয়া এ সিনেমা দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে দক্ষিণী এ অভিনেত্রীর।

এ ছাড়াও তাকে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে মিশন মজনু এবং রণবীর কাপুরের বিপরীতে পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার অ্যানিম্যাল-এ দেখা যাবে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ