চলন্ত ট্রেন থেকে টাকা ছিনিয়ে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতিকারী

আন্তর্জাতিক
চলন্ত ট্রেন থেকে টাকা ছিনিয়ে যাত্রীকে ফেলে দিল দুষ্কৃতিকারী  © প্রতীকী ছবি

ভারতের টাটানগর লিঙ্ক এক্সপ্রেস থেকে ৩৪ বছর বয়সী এক ব্যক্তি ছুঁড়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে। মঙ্গলবার রাতে সশস্ত্র ডাকাতরা ওই ট্রেনে হানা দিয়েছিল। বারাউনি-খাগারিয়া রেল সেকশনের মাঝে এই ভয়াবহ ঘটনা। ওই ব্যক্তির নাম রাজীব কুমার। সরন জেলার নওগাঁও গ্রামে তার বাড়ি। তিনি ভেলপুরী বিক্রি করতেন। নিউ বারাউনি স্টেশনের কাছে তাকে জখম অবস্থায় পাওয়া যায়।

তাঁর পায়ে, হাতে, পিঠে মারাত্মক আঘাত লেগেছে। বেগুসরাই সদর হাসপাতালে তাঁকে ভর্তি করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, দেশের বাড়ি থেকে আচমকা ফোন পেয়ে তিনি ট্রেন ধরেছিলেন। তাঁর কাছে সাড়ে চার হাজার টাকা ছিল। বারাউনিতে তিনি ট্রেন থেকে নামার চেষ্টা করছিলেন। তিনি গেটের কাছে গিয়ে দাঁড়ান। সেই সময় ডাকাতদল ঝাঁপিয়ে পড়ে। তার মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি আটকানোর চেষ্টা করলে চলন্ত ট্রেন থেকে তাকে ফেলে দেওয়া হয়। তবে ট্রেনটির গতি সেই সময় কম ছিল। সেকারণে আঘাত বিশেষ গুরুতর নয়।

ওই ব্যক্তির দাবি, দুষ্কৃতীরা আমার টাকা লুঠ করেছে। রেল পুলিশ আমাকে হাসপাতালে ভর্তি করেছে।

বারাউনি জিআরপির এসএইচও মহম্মদ ইমরান আলম জানিয়েছেন,দুষ্কৃতিকারীদের খোঁজে ব্যাপক তল্লাশি চলছে। এদিকে এর আগে গত ৫ নভেম্বর বারমার গুয়াহাটি এক্সপ্রেস থেকেও কান্তাদেবী নামে এক মহিলা পড়ে গিয়েছিল। দুষ্কৃতীরা তার ব্য়াগ নিয়ে পালাচ্ছিল। সেই সময় তাড়া করতে গিয়ে তিনি পড়ে যান।


মন্তব্য