ছাত্রলীগের কেন্দ্রীয় সমন্বয় টিমে ববি শিক্ষার্থী আলিম

ববি
  © ফাইল ছবি

আসন্ন বরিশাল সিটি করপোরেশন (বসিক) নির্বাচনে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের ঐকবদ্ধ করতে কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে সমন্বয় টিম গঠন করা হয়েছে। এই টিমে গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থী আলিম সালেহী। 

সোমবার (৫ই জুন) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে (ফেসবুক) এই টিম গঠনের ঘোষণা দেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি - সাধারণ সম্পাদক। মোট ৬২ সদস্য বিশিষ্ট এই টিমের প্রধান সমন্বয়কের দায়িত্ব পালন করবেন ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান। 

নগরীর প্রতিটি ওয়ার্ডের জন্য দুজন করে কেন্দ্রীয় নেতাকে দায়িত্ব দেয়া হয়েছে। বরিশাল বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী আলিম সালেহী নগরীর ১৩ নম্বর ওয়ার্ডে দায়িত্ব পেয়েছেন। তিনি ভোলা জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করছেন৷ 

ছাত্রলীগের কেন্দ্রীয় সমন্বয় টিম কি কাজ করবে এমন প্রশ্নের জবাবে আলিম সালেহী জানান, প্রচারণার শেষ দিন পর্যন্ত বরিশালের ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী যেন সর্বোচ্চ পরিশ্রম করে এবং প্রতিটি ঘরে ঘরে পৌঁছে নৌকার পক্ষে ভোটের আবেদন জানাতে পারে সেই বিষয়টি নিশ্চিত করার চেষ্টা করবে এই সমন্বয় টিম। একইসাথে স্থানীয় ছাত্রলীগের মধ্যকার বিভেদ দূর করে নৌকা প্রার্থীর পক্ষে সকলকে একাট্টা করতে ভূমিকা রাখবে কেন্দ্রীয় ছাত্রলীগের সমন্বয় টিম।


মন্তব্য