বাবর আজমকে বিয়ের প্রস্তাব দিলেন রমিজ রাজা

ক্রিকেট
বাবর আজম - রমিজ রাজা  © সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট টিমের অধিনায়ক বাবর আজম দুর্দান্ত পারফরম্যান্স করার পরে বিয়ের প্রস্তাব পেয়েছেন। তবে বাবর আজম এই প্রস্তাব কোনও মেয়ের তরফ থেকে পাননি তিনি, এক প্রাক্তন পুরুষ ক্রিকেটারের কাছ থেকে এই প্রস্তাব পেয়েছেন তিনি। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান রমিজ রাজার তরফ থেকে এই প্রস্তাব দেওয়া হয়েছে। এই সংক্রান্ত একটি ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে। 

শ্রীলঙ্কায় অনুষ্ঠিত লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) চলতি মৌসুমে কলম্বো স্ট্রাইকার্স দলের হয়ে খেলছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। এরই মধ্যে লিগের ম্যাচে বিয়ের প্রস্তাব পান বাবর আজম। ধারাভাষ্য দিতে গিয়ে পাকিস্তান অধিনায়ককে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন তাঁরই দেশের প্রাক্তন ক্রিকেটার রমিজ রাজা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হচ্ছে। 

ভিডিওতে দেখে স্পষ্ট শোনা যাচ্ছে বাবর আজমের প্রশংসা করছেন রমিজ রাজা। পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান বাবর আজমের দারুণ প্রশংসা করছেন। ভিডিওতে তিনি ধারাভাষ্য দেওয়ার সময়ে বলেন আমি বাবর আজমকে বিয়ে করতে চাই। এই বক্তব্য শোনার পর ভক্তরা পাকিস্তান দলের অধিনায়ককে ‘সমকামী’ বলতে শুরু করেছেন। তবে এই প্রথম নয় যে রমিজ বাবরের এমন প্রশংসা করছেন। এর আগেও তিনি যখন পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান ছিলেন। তখনও তিনি বাবর আজমের সঙ্গে এমন আচরণ করেছেন।

এর বাইরে যদি বাবর আজমের কথা বলি, তাহলে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দশম ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন তিনি। কলম্বো স্ট্রাইকার্সের হয়ে খেলেছেন পাকিস্তান দলের অধিনায়ক। গল টাইটানসের বিরুদ্ধে সেঞ্চুরি করেছেন তিনি। এ সময় তিনি ১০৪ রানের সেঞ্চুরি ইনিংস খেলেন। এ সময় তাঁর ব্যাট থেকে আসে ৮টি চার ও ৫টি ছক্কা। অর্থাৎ এই ম্যাচে মাত্র ১৩ বলে ৬২ রান করেন বাবর আজম। এশিয়া কাপ এবং বিশ্বকাপের আগে বাবর আজমের এই পারফরম্যান্স অন্য দলের জন্য বেশ উদ্বেগজনক।


মন্তব্য