বি.এম. সাবাব ফাউন্ডেশনের ১ হাজার কোরআন শরীফ বিতরণ ও  ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইফতার মাহফিল
পুরস্কার বিতরণ করছেন আয়োজকরা  © টিবিএম ফটো

রংপুরের তারাগঞ্জে সুফ্ফা মাদ্রাসায় বি.এম. সাবাব ফাউন্ডেশনের উদ্যোগে ১০০০ কোরআন শরীফ বিতরণ করা হয়েছে ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৪ এপ্রিল) বিকেল ৪টায় বিএম সাবাব ফাউন্ডেশনের চেয়ারম্যান বি.এম. সাবাব ৪৩ টি মক্তব-মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ বিতরণ করেন ।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান বায়জিদ বোস্তামী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান,উপজেলা জাতীয় পার্টির আহবায়ক শাহিনুর ইসলাম মার্শাল, অধ্যক্ষ আব্দুল হামিদ, বাংলাদেশ প্রেসক্লাব সভাপতি আরিফ শেখ , রিপোর্টার্স ইউনিট'র সেক্রেটারি শহিদুল ইসলাম, মুফতি সিরাজুল ইসলাম, মাওলানা আবুল কাসেম, মাওলানা জিয়াউর রহমান প্রমুখ ।

কুরআন শরিফ হাতে পাওয়ার পর

বি.এম. সাবাব ফাউন্ডেশনের চেয়ারম্যান বি এম সাবাব শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, স্বেচ্ছাসেবী ও সুধীজনদের উদ্দেশ্যে বলেন, আমাদের ফাউন্ডেশনটি স্বেচ্ছাসেবী অরাজনৈতিক ও অলাভজনক প্রতিষ্ঠান। এই ফাউন্ডেশন স্থাপিত হয় ২০১৯ সালে করোনা মহামারীর সময়। মহামারী প্রতিরোধে ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা নিরলস পরিশ্রম করেছে। আমরা আল্লাহর সন্তুষ্টি লাভের আশায় কুরআন মাজীদ বিতরণ ,মসজিদ-মাদ্রাসার ওযুখানা নির্মাণ , নলকূপ স্থাপন, এতিমখানা পরিচালনা, বন্যা দুর্গত এলাকায় ত্রাণ সরবরাহ সহ নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছি । ফাউন্ডেশনের সকলের জন্য দোয়া চেয়ে তিনি বলেন, ভবিষ্যতে আল্লাহ তায়ালা যেন আমাদের হাজার হাজার কোরআন শরীফ বিতরণ করার তৌফিক দান করেন।


মন্তব্য


সর্বশেষ সংবাদ