তেঁতুলিয়ায় ৩০০ টাকায় সারা বছর চিকিৎসা নিতে পারবেন সুবিধাবঞ্চিত রোগীরা

সারাদেশ
  © টিবিএম ফটো

তেঁতুলিয়ায় স্বাস্থ্যসেবা কর্মসূচি হিসেবে ডক্টর চেম্বারের উদ্বোধন হয়েছে। বুধবার দুপুরে উপজেলার সাহেবজোত এলাকায় স্বপ্নগেস্ট সংলগ্ন স্থানে এ ডক্টর চেম্বার চালু করে বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও অগ্রগতি কেন্দ্রের তেঁতুলিয়া শাখা।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আরগন কার্মাস্টিটি ক্যাস (আয়ু)’র ডেপুটি সেলস ম্যানেজার ও ইউপি ভার্সাস ফাউন্ডেশন ও ডক্টরস চেম্বারের তেঁতুলিয়া শাখা পরিচালক অরুনাংশু চন্দ্র সেন স্বপন, ইউপি ভার্সাস ফাউন্ডেশন ও ডক্টরস চেম্বার বাংলাদেশ কারিগরি প্রশিক্ষণ ও অগ্রগতি কেন্দ্রের তেঁতুলিয়া শাখা পরিচালক আসাদুজ্জামান, আরগন কার্মাসিউটি ক্যাস (আয়ু)’র ডেপুটি সেলস ম্যানেজার সুরঞ্জিত সেন বাবলু, তেঁতুলিয়া সদর ইউপির প্যানেল চেয়ারম্যান মুনসুর আলী, ন্যাশনাল সেলস ম্যানেজার শেখ কিসমত নুর, আরগন ফার্মাসিউটিক্যালের এ্যাসিস্টেন্ট মেডিকেল অফিসার ডা.মো.আহসান হাবীব (ডিএমএফ, ঢাকা) ও প্রাণী চিকিৎসক মোয়াজ্জেম হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

আয়োজকরা জানান, প্রান্তিক জনপদের সুবিধাবঞ্চিত রোগীদের স্বাস্থ্যসেবা দিতে আমরা স্বাস্থ্যসেবা কর্মসূচি হিসেবে ডক্টর চেম্বার উদ্বোধন করা হলো। এ ডক্টর চেম্বারে মাত্র ৩শ টাকা ফি দিয়ে সারা বছর চিকিৎসা নিতে পারবেন। তারা বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ নিয়ে স্বাস্থ্য সেবা গ্রহণ করতে পারবেন। রোগীরা মেডিসিন, ডায়াবেটিস, অ্যাজমা, উচ্চ রক্তচাপ, বাত-ব্যথা, চর্ম-যৌন, মা ও শিশু রোগে অভিজ্ঞ চিকিৎসক দেখাতে পারবেন। অর্ধ শতাধিকেরও বেশি নারী-পুরুষ ও শিশুরা চিকিৎসা সেবা গ্রহণ করতে অংশ নেন উদ্বোধনী দিনে।


মন্তব্য


সর্বশেষ সংবাদ