ভোটকেন্দ্রে পুলিশকে পেটালো প্রার্থীর সমর্থকরা

ভোট
  © সংগৃহীত

ভোটকেন্দ্রে দায়িত্বরত দুই পুলিশ সদস্যকে মুন্সীগঞ্জের গজারিয়ায় মারধরের ঘটনা ঘটেছে। এ সময় ছবি তুলতে যাওয়ায় এক সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিয়ে মারধর করেছেন আনারস প্রতীকের প্রার্থী আমিরুল ইসলামের সমর্থকরা।

বুধবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হোসেন্দী ইউনিয়নের ১নং ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে এ ঘটনা ঘটে।

হামলায় আহত দৈনিক মানবজমিনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি গুলজার হোসেন জানান, ভোটকেন্দ্রের পাশেই কয়েকটি দোকান খোলা ছিল। দোকানগুলোর সামনে বেশ কয়েকজন আনারস প্রতীকের সমর্থক দাঁড়িয়েছিলেন। ভোটকেন্দ্রে দায়িত্বরত দুজন পুলিশ তাদের দোকানের সামনে থেকে সরে যেতে বললে তারা ক্ষিপ্ত হয়ে তাদের মারধর শুরু করেন। 

সেই ঘটনার ছবি তুলতে গেলে তারা তার ওপর চড়াও হন। একপর্যায়ে তার হাতে থাকা মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। পরেবর্তী সময় বেশ কিছুক্ষণ পর ছবি এবং ভিডিও ডিলিট করে পুলিশের মাধ্যমে মোবাইলটি তাকে ফিরিয়ে দেওয়া হয় বলে জানান তিনি।

আহত কনস্টেবল সোহেল রানা বলেন, তারা অযথাই আমার ওপর হামলা চালিয়েছে। তাদের শুধু দোকানের সামনে থেকে সরে যেতে বলেছিলাম। তবে তারা কার সমর্থক তা বলতে পারব না।

বিষয়টি নিয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসলাম খান জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত আছেন। এ বিষয়ে ব্যবস্থা নিতে নির্দেশনা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে গজারিয়ার উপজেলায় মোট ৬০টি কেন্দ্রে ১ লাখ ৪৭ হাজার ২৪৬ জন ভোটার রয়েছেন।


মন্তব্য