কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলছে

কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলছে
কিশোরগঞ্জে পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ চলছে  © সংগৃহীত

কিশোরগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষ চলছে। শনিবার বেলা ১১টার দিকে জেলার পাকুন্দিয়ার পৌর সদরের সৈয়দগাঁও চৌরাস্তা এলাকায় এ সংঘর্ষ শুরু হয়। এতে দলটির অন্তত শতাধিক নেতা-কর্মী আহত হয়েছেন বলে দাবি করা হচ্ছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত উপজেলার চৌরাস্তা, গরুরহাটা ও টিএন্ডটি এলাকায় থেমে থেমে সংঘর্ষ চলছিল।

সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করেছেন কিশোরগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.আল আমিন। তিনি বলেন, বিএনপির সমাবেশ ও বিক্ষোভ মিছিলের অনুমতি ছিল না। তারা মিছিল নিয়ে পৌর বাজারের দিকে আসলে বাধা দেয়া হয়। পুরো উপজেলার বিভিন্ন স্থানে বিএনপি নেতা-কর্মীরা পিকেটিং করছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে টিয়ারশেল নিক্ষেপ করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

পাকুন্দিয়া উপজেলা বিএনপির আহ্বায়ক জালাল উদ্দিন বলেন, জ্বালানি তেলসহ দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে সারা দেশে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পাকুন্দিয়াতে আমরা শান্তিপূর্ণ কর্মসূচি পালন করছিলাম। কিন্তু পুলিশ এবং আওয়ামী লীগ নেতা-কর্মীরা আমাদের কর্মীদের ওপর হামলা চালায়। পুলিশ গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। এতে আমাদের শতাধিক নেতা-কর্মী আহত হয়েছেন।

 


মন্তব্য