জন্মদিনের পার্টি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ

আন্তর্জাতিক
জন্মদিনের পার্টি থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ  © প্রতীকী ছবি

এক বার্থ ডে পার্টির মধ্যে থেকে এক নৃত্যশিল্পীকে তুলে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। জানা গিয়েছে, এক সম্পত্তি সংক্রান্ত দালালের জন্মদিনের উৎসব ছিল। সেখানের অনুষ্ঠানে নৃত্যশিল্পী হিসাবে ছিলেন ওই মহিলা। আর তাঁকেই সেখান থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশে।

ওই নৃত্যশিল্পী মহিলার অভিযোগ ৬ জনের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, অভিযুক্তরা সকলেই পালিয়েছে। তাদের খোঁজ শুরু হয়েছে। জানা গিয়েছে, উত্তর প্রদেশের উন্নাওয়ের দীপক নগরে ঘটেছে এই ঘটনা। সেখানে ৬০০০ টাকার বিনিময়ে ৩ জন নৃত্যশিল্পী মহিলাকে ডেকে আনা হয়, জন্মদিনের উৎসব উপলক্ষ্যে। অভিযোগকারী মহিলা জানিয়েছেন, তিনি প্রথমে জাজমৌ পুলিশের দ্বারস্থ হয়েছিলেন। তবে তারা কোনও ব্যবস্থা না নেওয়ায় পরে তিনি উন্নাও সদরের কোতওয়ালি পুলিশ স্টেশনের দ্বারস্থ হন। ভারতীয় দণ্ডবিধি অনুযআয়ী ৩৭৬ ধারায় মামলা দায়ের হয়েছে।

অভিযোগ, জন্মদিনের পার্টি থেকে ওই নৃত্যশিল্পী মহিলাকে প্রথমে অপহরণ করা হয়। তারপর তাঁকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। জানা গিয়েছে, জন্মদিনের রাতে তরুণীর পারফরম্যান্স শেষ হওয়ার পরই তাঁকে অপহরণ করা হয়। অভিযোগে জানানো হয়েছে, অভিযুক্তরা সকলেই ছিলেন মদ্যপ অবস্থায়। আর তখনই ঘটে গিয়েছে ওই কাণ্ড।

উল্লেখ্য,  কয়েক বছর আগে উন্নাও ধর্ষণকাণ্ড ঘিরে গোটা দেশ তোলপাড় হয়েছে। সেই ঘটনা ২০১৭ সালের ৪ জুনের। সেই ঘটনায় অভিযুক্ত হয়ে পরে আদালতে দোষী সাব্যস্ত হন এলাকার বিধায়ক তথা বিজেপি নেতা কুলদীপ সেনগার। অভিযোগ ছিল, ওই তরুণীকে বারবার হুমকি দেওয়ার। এমনকি তাঁর পরিবারকেও হুমকি দেওয়া হয়। পরিবারের ২ জন সদস্যের মৃত্যুও হয়। ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন নির্যাতিতা তরুণী। তারপর ফের একবার খবরের শিরোনাম কাড়ল উন্নাও। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ