শেখ হাসিনাকে সরাতে পশ্চিমা বিশ্বকে সঙ্গে নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে: আওয়ামী নেতা

ষড়যন্ত্র
কাদের, নানক ও হানিফ  © ফাইল ছবি

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতা থেকে সরাতে পশ্চিমা বিশ্বকে সঙ্গে নিয়ে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে মন্তব্য করেছেন আওয়ামী লীগ নেতারা।

বুধবার (১৭ মে) শেখ হাসিনার স্বদেশে প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বাংলাদেশ আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় নেতারা এসব কথা বলেন।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, দেশি বিদেশি সকল ষড়যন্ত্র সম্পর্কে শেখ হাসিনা অবগত। শেখ হাসিনার একমাত্র শক্তি দেশের জনগণ। বিএনপিকে উদ্দেশ করে তিনি বলেন, এবার কেউ জ্বালাও পোড়াও করতে গেলে তাদের সমুচিত জবাব দেয়া হবে।

আরও পড়ুন:- শেখ হাসিনা দেশে ফিরেছিলেন বলেই আজ আমরা স্বাধীনতার ফল ভোগ করতে পারছি: জয়

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, মতলববাজরা আবার নতুন মতলববাজি শুরু করেছে। তাদের চিহ্নিত করতে হবে। ড. ইউনুস নতুনভাবে স্বপ্ন দেখতে শুরু করেছে। দুর্নীতিবাজ ড. ইউনুস দেশকে বিরাজনীতিকরণ করতে চেয়েছিল। ড. ইউনুসসহ সাম্রাজ্যবাদী শক্তি ঠেকাতে হবে।

যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেন, শেখ হাসিনাকে সরিয়ে দিতে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। পশ্চিমা বিশ্ব নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত। তিনি বলেন, যতদিন জনগণ পক্ষে আছে ততদিন কোনো অপশক্তি আওয়ামী লীগের কোনো ক্ষতি করতে পারবে না।

আরও পড়ুন:- শেখ হাসিনা দেশে ফিরে এসেছিলেন বলেই মানুষের অধিকার ফিরে পেয়েছি: মতিয়া

ড. মোহাম্মদ ইউনুসকে উদ্দেশ করে তারা বলেন, নির্বাচনকে সামনে রেখে দুর্নীতিবাজ, সাম্রাজ্যবাদী শক্তি নানা অপতৎপরতা শুরু করেছে। আওয়ামী লীগকে ভোট দিয়ে ফের ক্ষমতায় এনে ষড়যন্ত্রকারীদের রুখে দিয়ে দেশের সামগ্রিক উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবাসীর প্রতি আহ্বান জানান নেতারা। 

আওয়ামী লীগ নেতারা বলেন, ১৭ মে শুধু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঘটেনি, শেখ হাসিনার হাত ধরে দেশে গণতন্ত্রের প্রত্যাবর্তন ঘটে, প্রত্যাবর্তন ঘটে মুক্তিযুদ্ধের মূল্যবোধের। বক্তারা বলেন, বঙ্গবন্ধুর খুনি, মুক্তিযুদ্ধের বিরোধি শক্তি পশ্চিমা বিশ্বকে সঙ্গে নিয়ে শেখ হাসিনাকে হটাতে একজোট হয়েছে। শেখ হাসিনা কোনো অপশক্তিকে ভয় পান না, অন্যায়ের সাথে আপোসও করেন না। আগামী নির্বাচনকে সামনে রেখে ড. মোহাম্মদ ইউনুসের নতুন করে অপতৎপরতা শুরু করেছেন বলেও অভিযোগ করেন আওয়ামী লীগ নেতারা। 


মন্তব্য


সর্বশেষ সংবাদ